কালমা ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

লালমোহনে চেয়ারম্যান পদে দেবর-ভাবিসহ ৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের চেয়ারম্যান পদে আগামী ২৭ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপ-নির্বাচন উপলক্ষ্যে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল বৃহস্পতিবার (৪ জুলাই)। এদিন রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ইউসুফ হারুনের কাছে চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা দানকারীদের মধ্যে রেহানা আকতার লাইজু এবং ইকবাল হোসেন সম্পর্কে আপন দেবর-ভাবি। রেহানা আকতার লাইজুর স্বামী মো. আকতার হোসেন এরআগে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশনিতে ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। তবে নির্বাচনে হেরে যান আকতার হোসেন। চেয়ারম্যান পদ থেকে তিনি পদত্যাগ করায় ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করেন সংশ্লিষ্ট দপ্তর।
এছাড়াও বৃহস্পতিবার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কালমা ইউনিয়ন (উত্তর) শাখা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন যুবলীগ (উত্তর) শাখার আহবায়ক আকতার হোসেন ঝন্টু, ইউনিয়ন আওয়ামী লীগ (দক্ষিণ) শাখার সভাপতি বজলুর রহমান, কালমা ইউনিয়ন (উত্তর) শাখা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আরেফিন হাওলাদার এবং ইউনিয়ন যুবলীগের কর্মী মো. হোসেন জাহাঙ্গীর।
এ বিষয়ে লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং কর্মকর্তা মো. ইউসুফ হারুন বলেন, কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে মোট ৭জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। শুক্রবার আমরা এসব মনোনয়নপত্র যাচাই-বাচাই করবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।