নারীর স্বাস্থ্য সুরক্ষা কর্মশালা ও রিমেলে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিলেন পরশা সমাজকল্যাণ সংস্থা

ইয়ামিন হোসেন ৷৷ বয়ঃসন্ধিকালীন নারীর স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা ও ঘূর্ণিঝড় রিমেল এ ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে পরশা সমাজ কল্যাণ সংস্থা নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার (৪ জুলাই) ওবায়েদুল হক বাবুল মোল্লা বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও বাপ্তা নাসরিন মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রীদের নিয়ে কর্মশালা ও তাদের অভিভাবকদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সজল চন্দ্র শীল, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহ আলী নেওয়াজ পলাশ, ছালেহা আখতার চৌধুরী, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আবৃত্তি সংসদের ভোলা জেলার সভাপতি শামস্ উল আলম মিঠু, ওবায়েদুল হক বাবুল মোল্লা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদ রহমান, পরশা সমাজ কল্যাণ এর সভাপতি মাহবুবা ইসলামসহ পরশা সমাজ কল্যাণ সংস্থার বিভিন্ন পর্যায়ের কমকর্তা ও ভোলার গণমাধ্যম কর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।