লালমোহনে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ ভোলার লালমোহন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) দুপুরে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। নতুন পরিষদের শপথ গ্রহণের পর এটাই প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
লালমোহন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান টিটব এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম এর সঞ্চালনায় এ সভায় অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পঞ্চায়েত, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, বদরপুর ইউপি চেয়ারম্যান আসাদ মেলকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান টিটব কে ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলামসহ বিভিন্ন অফিসারগন ও ভাইস চেয়ারম্যান জাকির হোসেন পঞ্চায়েত ও মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম কে ফুল দিয়ে বরণ করেন উপজেলা পরিষদ।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান টিটব বলেন, আপনারা সকলের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছেন, মাননীয় এমপি মহোদয় ও ইউপি চেয়ারম্যানদের সহযোগিতা নিয়ে লালমোহন উপজেলা কে একটি আধুনিক এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব। একে অপরের কাঁধে হাত রেখে এই উপজেলা সকলে মিলে সাধারণ মানুষের জন্য কাজ করে যাব আপনার সকলে আমার জন্য দোয়া করবেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভুমি এহসানুল হক শিপন, থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুব আলম, প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।