খালেদা জিয়া ছাড়া দেশ চলবেনা, রাজনীতি চলবেনাঃ ভোলায় মজিবর রহমান সরোয়ার

আশরাফুল আলম সজিব ৷৷ খালেদা জিয়া ছাড়া দেশ চলবেনা, রাজনীতি চলবেনা। আজকের আন্দোলন খালেদা জিয়ার মুক্তির আন্দোলন। দেশ ও গনতন্ত্র রক্ষা করতে খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই। রাজনীতি করতে হবে দেশের জন্য, বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে জেলের তালা ভেঙ্গে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারা চায় খালেদা জিয়া মরে যাক এবং তারেক জিয়া দেশে না আসুক।

বুধবার (০৩ জুলাই) বেলা সাড়ে এগারোটায় ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সমনে অনুষ্ঠিত সমাবেশে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, প্রতিহিংসার স্বীকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য ও চেয়ারপার্সনের উপদেষ্টা এড. মজিবর রহমান সরোয়ার এ কথা বলেন।
এসময় তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে বলেন, বন্ধুদেশ ভারতকে তিনি সব দিয়েছেন কিন্তু দেশের জন্য কিছুই আনতে পারেনি। খালেদা জিয়া তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায়ে জাতিসংঘে দাবী উল্থাপন করেছিলেন। কিন্তু এ সরকার কিছুই করতে পারেনি। এখন আবার বাংলাদেশের উপর দিয়ে ট্রেন লাইন দেয়ার পায়তারা করছে কিন্তু জীবন থাকতে তা হতে দেয়া হবেনা। উন্নয়নের নামে এ সরকার মানুষকে বিভ্রান্ত করছে।

ভোলা জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলম, সিনিয়র সহ-সভাপতি শফিউর রহমান কিরন, সাবেক সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম- আহ্বায়ক এনামুল হক, বশির আহম্মদ হাওলাদার, জেলা বিএনপির সদস্য আবু নোমান, ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, জেলা শ্রমিক দলের সভাপতি তানভীর আহম্মেদ তালুকদার, জেলা কৃষক দলের সভাপতি আঃ রহমান সেন্টু, জেলা ছাত্র দলের সভাপতি আল আমিন হাওলাদার। এছাড়াও বিভিন্ন উপজেলার বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।