সর্বশেষঃ

নানা দাবীতে ভোলায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি

মোঃ ছাইফুল্লাহ, বাংলাবাজার ॥ মাননীয় প্রধানমন্ত্রী ও বিদ্যুৎ বিভাগের নির্দেশনা অমান্য করে পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন, নিপীড়ন অব্যাহত রাখা, গুণগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধি করার প্রতিবাদে এবং স্মার্ট ও টেকসই বাংলাদেশ বিনির্মাণে বিআরইবি-পিবিএস একীভূতকরণসহ অভিন্ন চাকরিবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করনের দাবীতে কর্মবিরতি পালিত হয়েছে।
মঙ্গলবার (২ জুলাই) ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয় বাংলাবাজার অফিসে অবস্থান করেন তারা। এ সময় প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে অফিস চত্বরে দাড়িয়ে বিভিন্ন পোস্টার, লিফলেট ও প্লে-কার্ড নিয়ে দাড়িয়ে দাবী আদায়ের লক্ষে কর্মবিরতি পালন করেন তারা। বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত চলে এ কর্মসূচী। এ সময় আন্দোলনকারিরা বলেন, দাবী আদায় না হওয়া পর্যন্ত এ কর্মসূচী চলবে। তবে বিদ্যুৎ ব্যবস্থা ও জরুরি গ্রাহক সেবা সচল রাখা হয়েছে।
কর্ম বিরতিতে আরও বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোঃ মমিনুল হক, সহকারপ জুনিয়র প্রকৌশলী মোঃ রাজিব, প্রীতি রানী দেবনাথ, সাথী ও সালমা আক্তার। এছাড়া লাইন শ্রমিকদের মধ্যে ফরিদ আরাফাত ও ইমরান হোসেন। এ আন্দোলন করতে গিয়ে দু’জন এজিএম সোকজ খেয়েছেন। আন্দোলনে জেলার ৫১৩ জন কর্মকর্তা-কর্মচারি অংশগ্রহন করেন। এর আগে ১ জুলাই একই দাবীতে স্মারকলিপি প্রদান করেন আন্দোলনকারিরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।