সর্বশেষঃ

বোরহানউদ্দিনে ব্রিজ ভেঙ্গে যাওয়ায় দূর্ভোগ ৩ গ্রামের বাসিন্দাদের

বোরহানউদ্দিন সংবাদদাতা ॥ ভোলার বোরহানউদ্দিনে ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন ৩ গ্রামের বাসিন্দাদের। এতে দূর্ভোগে পড়েছে কয়েক হাজার পরিবার। সোমবার (১ জুলাই) দুপুরে প্রবল বৃষ্টির ফলে উপজেলার সাচড়া ইউনিয়নের তেঁতুলিয়া নদীর বেড়ী বাঁধের দরুন খালের উপর নির্মিত আয়রন স্ট্রাকচারের ব্রিজটি ভেঙ্গে পানিতে নিমজ্জিত হয়। এতে ভোগান্তিতে পড়েছে সাচড়া, গোবিন্দপুর ও দরুন গ্রামের বাসিন্দা ও স্কুল-কলেজগামী সাধারণ শিক্ষার্থীরা।
স্থানীয় বাসিন্দা রহুল আমিন, চাঁন মিয়া ও সোনা মিয়া খান সহ অনেকে জানান বলেন, প্রায় ১০ বছর পূর্বে ব্রিজটির দুই দিকের মাটি সরে যায়। কোনো সংস্কার না হওয়ায় ব্রিজের অনেক অংশ ভেঙ্গে যায়। সে থেকে বাঁশ ও গাছ দিয়ে ব্রিজের উপর উঠে জীবনের ঝুঁকি নিয়ে পথচারীরা পারাপার হতো। ব্রিজটি হাঠৎ ভেঙ্গে পড়ায় চরম দূর্ভোগে তারা। এখানে নতুন ব্রিজ নির্মাণের দাবী জানিয়েছেন স্থানীয়া।


সাচড়া ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কয়ছের আহমেদ পরী জানান, ২০০৬ সালে ব্রিজটি নির্মাণ হয়। দীর্ঘ প্রায় ১০ বছর ধরে এটি জরাজীর্ণ অবস্থায় ছিল। ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় এখন ৩ গ্রামের মানুষের দূর্ভোগ সৃষ্টি হয়েছে। উপজেলা প্রকৌশলী মোঃ মাইদুল ইসলাম খান জানান, দ্রুত পরিদর্শণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে এবং সমাধান করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।