লালমোহনে এইচএসসি ও সমমানের পরীক্ষায় বসছে ১৯১১ জন শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ আগামীকাল রবিবার শুরু হচ্ছে চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা। ভোলার লালমোহনে এইচএসসি ও সমমানের পরীক্ষায় বসছে ১৯১১ জন শিক্ষার্থী। লালমোহন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, মোট ৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। যার মধ্যে সরকারি শাহবাজপুর কলেজ কেন্দ্রে ৩২৯ জন, করিমুন্নেছা-হাফিজ মহিলা কলেজ কেন্দ্রে ২৫৩ জন, হাজী মো. নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় কেন্দ্রে ৫০৪ জন, লালমোহন সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে (কারিগরি/ বিএম/বিএমটি) ৪৯৯ জন এবং লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে (আলিম) ৩২৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে।
লালমোহন উপজেলা একাডেমিক সুপার ভাইজার মদন মোহন মন্ডল বলেন, অবাধ সুষ্ঠ ও সুন্দর পরিবেশে পরীক্ষা গ্রহনের লক্ষ্যে পরীক্ষার নীতিমালা অনুযায়ী আমাদের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে এবং কেন্দ্র ভিক্তিক ট্যাগ অফিসার নিয়োগ করা হয়েছে। এই কর্মকর্তা আরো বলেন, সকল শিক্ষার্থী বোর্ডের নির্দেশনা মেনে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে।
প্রকাশিত সময়সূচি অনুযায়ী, এইচএসসি প্রথমদিনে বাংলা প্রথমপত্রের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর মাদরাসা বোর্ডের অধীনে আলিম পরীক্ষায় কোরআন মাজিদ বিষয় এবং কারিগরি বোর্ডের অধীনে এইচএসসির (বিএম/বিএমটি) বাংলা-২ বিষয়ের পরীক্ষা প্রথম দিনে অনুষ্ঠিত হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।