ভোলায় মারধর করে ২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ইয়ামিন হোসেন ॥ ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশায় জাহিদ ওরুপে বাবু নামের এক ড্রেজার শ্রমিককে তুলে নিয়ে মারধর ও নগদ ২ লক্ষ টাকা ছিনতাই করে নেওয়ার অভিযোগ উঠেছে মফিজ খানের নেতৃত্বে তার ছেলে রবিউল, হাসান ও সিফাতের বিরুদ্ধে। শনিবার (২৯ তারিখ) সন্ধ্যায় সদর উপজেলার পশ্চিম ইলিশা নন্দনপুর গ্রামের মফিজুল খানের বাড়ীর পিছনে এই ঘটনা ঘটে। আহত জাহিদ ও রুপে বাবু বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ও রাজাপুর ৯নং ওয়ার্ডের জাকির হাওলাদার এর ছেলে।
আহত বাবু জানান, আমি ফয়সাল মিয়ার ড্রেজারের শ্রমিক, আজ সন্ধ্যায় ড্রেজারের কালেকশন করে ২ লক্ষ টাকা নিয়ে যাওয়ার পথে হঠাৎ মফিজ খানের নেতৃত্বে তার ছেলে রবিউল, হাসান ও সিফাত পথ আটকিয়ে জোরপূর্বক তাদের বাড়ীর পিছনে নিয়ে যায়। আমি চিৎকার দিতে চাইলে মুখ বন্ধ করে এলোপাতাড়ি পিটাতে থাকে। এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে গেলে, আমার সাথে থাকা টাকা নিয়ে তারা চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা আমাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।
এ বিষয়ে অভিযুক্ত মফিক খান বলেন, আমি কিছুই জানিনা, কে বা কাহারা এই ঘটনা ঘটিয়েছে। ভোলা সদর মডেল থানার ওসি মনির হোসেন মিঞা বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।