বোরহানউদ্দিনের সাচড়া ও গঙ্গাপুরে কিশোরীদের মাঝে বিনামূল্যে ডিগনিটি কিট বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ও গংগাপুর ইউনিয়নে অসহায়ও প্রজনন স্বাস্থ্য সম্পর্কে অসচেতন ১শ’ ৭৫ জন কিশোরীদের মাঝে বিনামূল্যে ডিগনিটি কিট বিতরণ করা হয়েছে। ডিগনিটি কিট বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো রায়হান উজ জাামান। মানুষের জন্য ফাউন্ডেশনের ক্রিয়া প্রকল্পের আওতায় গ্রামীণ জন উন্নয়নসংস্থা (জিজেইউএস) ডিগনিটি কিট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংস্থার উপ-পরিচালক ডা. মোঃ খলিলুর রহমান, প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী পুষ্টিবিদ মোঃ বাবুল আখতার, ক্রিয়া প্রকল্পের প্রকল্পকর্মকর্তা ইরিন ইসরাত, অ্যাডমিন অ্যান্ড অ্যাকাউন্ডস অফিসার মোঃ জাফর উল্লাহ, ফিল্ডফ্যাসিলিটেটর ইকবাল হোসেন অভি ও সামিয়া মৌসহ প্রমুখ।
অনুষ্ঠানে ১শ’ ৭৫ জন অসহায় অসচেতন কিশোরীদেও প্রত্যেককে বালতি ঢাকনাসহ ১টি, বল/লন্ডিসাবান ২টি, সোপবার (প্রসাধনী সাবান) ২টি, টাওয়াল ১টি, স্যানেটারি ন্যাপকিন ১প্যাকেট করে প্রদান করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন ডিগনিটি কিট বিতরণ অনুষ্ঠানে প্রজনন স¦াস্থ্য সুরক্ষায় ক্রিয়া প্রকল্পের এটি ক্ষুদ্র প্রয়াস। হাইজিন আমাদের সুস্থ থাকার জন্য খুবই গুরুত্বপূর্ণ। হাইজিন নিশ্চিত করতে হলে অমাদেও সচেতন হতে হবে। অর্থ্যাৎ সচেতনই আমাদেও হাইজিন ধরে রাখতে সাহায্য করবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।