লালমোহনে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, লালমোহন : ভোলার লালমোহন উপজেলায় মোসা. তানজিলা বেগম নামে ১৮ বছর বয়সী এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কুমারখালী এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মৃত কিশোরী তানজিলা ওই এলাকার মো. তছির আহমদের মেয়ে।
বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, স্থানীয় বিবাহিত এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তানজিলা। এ নিয়ে তার বাবা-মা তাকে রাগারাগি করেন। যার জন্য বাবা-মায়ের সঙ্গে অভিমান করেন তানজিলা। এরই রেশ ধরে শনিবার সকালে নিজ বসতঘরের পেছনের বারান্দার সিলিং ফ্যানের সঙ্গে নিজের ব্যবহারিত ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন ওই কিশোরী। কিছু সময় পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার মা। খোঁজাখুঁজির একপর্যায়ে তার রুমের চালার টিন ফাঁক করে ভেতরে তাকিয়ে দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছেন কিশোরী তানজিলা। পরে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে যান এবং পুলিশকে ঘটনা জানান।
তিনি আরো জানান, এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে শনিবার বিকালে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।