ভোলায় খেলার মাঠকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত- ১৫

দৌলতখান প্রতিনিধি ৷৷ ভোলার দৌলতখানে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়ের পক্ষের আন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্য কেউ কেউ দৌলতখান ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

গতকাল মঙ্গলবার (১৮জুন) উপজেলার চরপাতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লেজপাতা গ্রামে এ ঘটনা ঘটে। আহত, মহসিন হাওলাদার জানান, গতকাল বিকালে তার ছেলে ও স্থানীয় এলাকার ছেলেরা লেজপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলছিলেন। এসময় পার্শ্ববর্তী পন্ডিত বাড়ির রাকিব পন্ডিতের নেতৃত্বে ১৫/২০ জন এসে খেলার মাঠ থেকে উঠে যেতে বলেন। এ সময় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে যান। খবর পেয়ে বাড়ি থেক ক্যান্সার আক্তান্ত মহশিন হাওলাদার ও তার স্ত্রী কামরুন নেছা ছুটে আসলে তাদের উপর অতর্কিত হামলা চালায় রাকিব পন্ডিত গং। এতে কামরুন নেছা কে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা দৌলতখান হাসপাতালে ভর্তি করান। আহত ক্যান্সার আক্তান্ত মহসিন আরও বলেন, রাকিব পন্ডিত এলাকায় বেপরোয়া প্রভাব বিস্তার করেন। তার এমন সন্ত্রাসী কার্যকলাপে এলাকার মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে অভিযুক্ত রাকিব পন্ডিত জানান, খেলার মাঠকে কেন্দ্র করে তারা তাদের লোকজনের উপর হামলা চালায়। তাদের দুইজন লোক ভোলা হাসপাতালে ভর্তি আছে।

দৌলতখনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্য রঞ্জন খাসকেল বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।