সর্বশেষঃ

ধরিয়ে দেয়ার আহ্বান

৭০ কোটি টাকা নিয়ে উধাও ভোলার দুই ডিজিটাল প্রতারককে খুঁজছে পুলিশ

বিশেষ প্রতিনিধি ৷৷ ভোলা লালমোহনের দুই ডিজিটাল প্রতারক ঢাকার ব্যবসায়ী হুসাইন মোহাম্মদ জাহিদীর প্রায় ৭০ কোটি টাকা প্রতারণা করে পালিয়েছে। প্রতারকদের ধরিয়ে দেয়ার জন্য দেশের আইনানুগ ব্যক্তিদের অনুরোধ করেছেন ওই অসহায় ফরিয়াদী।

ঢাকার উত্তরার পশ্চিম থানার মামলা সূত্রে জানা যায়, ১। তানভীর রায়হান (৩৯), পিতা-মোঃ নূরনবী, মাতা-জেসমিন বেগম, সাং-চর কাপাসিয়া, – পো: তিতায়া-৮৩৩০, থানা-লালমোহন, জেলা-ভোলা, এ/পি-বাসা নং-১১, রোড নং-০৬, সেক্টর-০৭, থানা-উত্তরা পিশ্চিম, ঢাকা, কর্মক্ষেত্রের ঠিকানা-ম্যানেজিং ডাইরেক্টর, তানিশা ইন্টারন্যাশনাল লি: বাসা নং-০৩, রোড নং-৭/সি, সেক্টর-০৩, থানা-উত্তরা পশ্চিম, ঢাকা, ২। ফারহানা ইয়াসমিন (৩৭), পিতা-কাজী মেজবাহ উদ্দিন, মাতা-মরিয়ম ও বেগম, স্বামী-তানভীর রায়হান, সাং-আলী আহম্মদ মাষ্টার বাড়ী, চর কাপাসিয়া, পো: তিতায়া-৮৩৩০, থানা- লালমোহন, জেলা-ভোলা, এ/পি-বাসা নং-১১, রোড নং-০৬, সেক্টর-০৭, থানা-উত্তরা পশ্চিম, ঢাকা, কর্মক্ষেত্রের ঠিকানা চেয়ারম্যান, তানিশা ইন্টারন্যাশনাল লি: বাসা নং-০৩, রোড নং-৭/সি, সেক্টর-০৩, থানা-উত্তরা পশ্চিম।
প্রতারকরা প্রতারণা করে হুসাইন মোহাম্মদ জিহাদীর ৬৩,৫৪,১৮,৩৯৯/- (তিষট্টি কোটি চুয়ান্ন লক্ষ আঠার হাজার তিনশত নিরানব্বই) টাকা গ্রহণ করিয়া প্রতারনামূলকভাবে বিশ্বাস ভঙ্গ করিয়া উক্ত টাকা ফেরত না দিয়া আত্মসাৎ করে পালিয়েছে। এই প্রতারকদের বিরুদ্ধে ঢাকার উত্তরা পশ্চিম থানায় প্রতারণার মামলা রয়েছে। যার মামলা নং-২৩/২২৯ তারিখ-১৫/০৬/১/২০২৪। পলাতক প্রতারকদের ধরিয়ে দেয়ার জন্য দেশের আইনানুগ নাগরিকদের অনুরোধ করেছেন মামলার বাদী।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।