লালমোহনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহন উপজেলায় পুকুরের পানিতে ডুবে মো. জাবেদ নামে সাড়ে ৩ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের শালেমান্দার বাড়িতে এ ঘটনা ঘটে। শিশু জাবেদ ওই বাড়ির মো. ইব্রাহিমের ছেলে।
জানা গেছে, শিশু জাবেদের মা-বাবা ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করার কারণে সে গ্রামে তার দাদির কাছে থাকতো। শুক্রবার দুপুরে জাবেদকে ঘরে বসিয়ে তাকে বিস্কিট খেতে দিয়ে নামাজ পড়তে যান তার দাদি ফাতেমা বেগম। নামাজ শেষে জাবেদকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন তিনি। এর কিছু সময় পর পার্শ্ববর্তী একটি মুরগির খামারে কাজ করা এক ব্যক্তি স্থানীয় মোসলেম মিয়ার পুকুরে জাবেদকে ভাসতে দেখে চিৎকার দেন। তখন আশেপাশের লোকজনসহ শিশু জাবেদের দাদি ফাতেমা বেগম এসে পুকুর থেকে তার প্রাণহীন দেহ উদ্ধার করেন।
এ বিষয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তবে কোনো অভিযোগ না থাকায় ওই শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।