সর্বশেষঃ

লালমোহনে উপজেলা চেয়ারম্যান আকতারুজ্জামান টিটব

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ ভোলার লালমোহন উপজেলা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের আকতারুজ্জামান টিটব। উপজেলার ৮৩ কেন্দ্রের সবগুলোর ফলাফলে দোয়াত কলমের আকতারুজ্জামান টিটব পেয়েছেন ২৫,৩৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শালীক প্রতীকের আকতার হোসেন হাওলাদার পেয়েছেন ২৪,৫৬৭ ভোট। মোট ভোটের ব্যবধান ৮২৬। মোট ৭জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করে। মোটর সাইকেল প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পেয়েছেন ১৪,৭১৫ ভোট। হেলিকপ্টার প্রতীক নিয়ে মো. হোসেন হাওলাদার পেয়েছেন ১৫৩১৭ ভোট।


ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে তালা প্রতীক নিয়ে জাকির হোসেন পঞ্চায়েত বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৪৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের আবুল হাসান রিমন পেয়েছেন ৩২৫৭৩ ভোট। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম পুননির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৬৫২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রোকেয়া বেগম পেয়েছেন ৩২৩৭৯ ভোট। রোববার রাতে সহকারি রিটার্নিং অফিসার লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।
লালমোহন পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত লালমোহন উপজেলা। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৬১ হাজার ৮৪৭জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ২৬ হাজার ৪৭৩জন এবং পুরুষ ভোটার ১লাখ ৩৫ হাজার ৩৭১জন। এছাড়া এই উপজেলায় তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ৩জন। ভোট প্রদানের হার ৩০.৩০ ভাগ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।