সর্বশেষঃ

অবশেষে শেষ হাঁসি হাসলেন মোহাম্মদ ইউনুছ

ভোলার বাণী রিপোর্ট ॥ অবশেষে বিজয়ের মালা পড়লেন ভোলা সদর উপজেলার সকল মানুষের অতি আপনজন আলহাজ্ব মোহাম্মদ ইউনুস। ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান হিসেবে ৭১ হাজার ১শ’ ৫৫ ভোট পেয়ে বেসরকারীভাবে জয়লাভ করেছেন। তার এ বিজয়ে যেন পুরো সদর উপজেলা বিজয়োল্লাসে পরিনত হয়েছে। চারিদিকে শুধু ইউনুছ আর ইউনুছ। এ বিজয় সহজে ধরা দেয়নি। এর পিছনে ছিল তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। সেটাই আজ বাস্তবে রূপ নিয়েছে।
৬ষ্ঠ উপজেলা নির্বাচনের তফছিল ঘোষণার পর থেকেই তিনি দিন-রাত ভোলা সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রাম ও ওয়ার্ডে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিচরণ করেছেন। সকল ভোটারের দ্বারে দ্বারে গিয়েছেন। নিয়েছেন নানান খোজ-খবর। দীর্ঘ এ কয়দিনের পরিশ্রমের ফসল হিসেবে এসেছে এ বিজয়োল্লাস। মোহাম্মদ ইউনুছ এর বিজয়ে তার নেতা-কর্মী, সমর্থকদের মধ্যে বিরাজ করছে বাধ ভাঙ্গা উচ্ছাস। ফলাফল ঘোষণার পরপরই নেতা-কর্মীদের আনন্দ উল্লাস করতে দেখা গেছে। বিভিন্ন পাড়া-মহল্লায় চলছে বিজয়োল্লাস।
ফলালফ ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় সদ্য নির্বাচিত (বেসরকারীভাবে) উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ ভোলার বাণীকে বলেন, এ বিজয় একা আমার নয়, পুরো সদর উপজেলাবাসির। আগামী দিনে সকলকে নিয়ে মিলেমিশে একটি আধুনিক ও মডেল উপজেলা উপহার দেব ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।