সর্বশেষঃ

আলোচনা সভায় বক্তারা

ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে জনগণ মোটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবে

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলার উন্নয়ন ও অগ্রগতির কথা বিবেচনায় নিয়ে জনগণ ইউনুছ-পলাশকে ভোট দিবে বলে আশা প্রকাশ করেছেন স্থানী জনগণ। শনিবার এক আলোচনা সভায় তারা বলেন, ভোলার অবিভাবক সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদের নেতেৃত্বে ভোলা সদরের উন্নয়ন কাজ এখন দৃশ্যমান, যা ব্যাপক প্রশংসিত। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই আগামী ২১ মে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল ও উড়োজাহাজ মার্কাকে বিজয়ী করতে হবে।
উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংঘার হাটের ইউনিয়ন পরিষদ মাঠে ‘কেন জনগণ মোটরসাইকেল ও উড়োজাহাজ প্রতিকে ভোট দেবে’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর প্যানেল মেয়র আলহাজ্ব সালাউদ্দিন লিংকন। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহা¥দ ইউনুছ। আলোচনায় অংশ নেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, শিল্প সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইব্রাহীম খোকন, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লাহ নাজু মোল্লা, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলী নেওয়াজ পলাশ, পৌর কাউন্সিলর মিজানুর রহমান, পিন্টু তালুকদার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবু সায়েম, সহ-সভাপতি আবিদুল আলম, যুবলীগ নেতা সুশান প্রমুখসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মী ও সাধারন জনগণ।
আলোচনা সভায় বক্তারা বলেন, গত ১৫ বছর আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ ভাইস চেয়ারম্যান থেকে যেভাবে পরিষদ চালিয়ে ভোলার অর্থনৈতিক উন্নয়ন ও মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করেছে, তা অভূতপূর্ব। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতেই জনগণ তাকেই চেয়ারম্যান বানাতে হবে। জনগণের ভোটে বিজয়ী হবে বলে তিনি আশা প্রকাশ করেন তারা।
নেতারা আরো বলেন, অতীতে মোশারেফ হোসেনকে দল চেয়ারম্যান বানিয়ে ভুল করেছিলো, তা সকলের কাছে স্পষ্ট। কারণ তার ১০ বছরের আমলে ভোলা সদর উপজেলায় তিনি ও তার আত্মীয়রা দুর্নীতিতে হ্যাট্রিক করেছিলো। তিনি কোন দিন মনে করেননি, এভাবে দেশে ভোট হবে, মানুষের কাছে ভোট প্রার্থনা করতে হবে। তার পরেও এবার চেষ্টা করেছেন। আবারও অটো পাশে চেয়ারম্যান হবেন তা আর হলো না।
ভোলার সাধারণ মানুষ আজ মোহাম্মদ ইউনুছকে তাদের মাঝে পেয়ে গর্ববোধ ও আনন্দ উল্লাস করে ভোটের বিজয়ের দিকে এগিয়ে যাচ্ছে, সব শ্রেণীর মানুষ মটর সাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দেবেন। এরা ভোলার সমাজকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিবে বলে তারা আশা প্রকাশ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।