সর্বশেষঃ

ভোট বর্জনের আহ্বান জানিয়ে ভোলায় বিএনপির লিফলেট বিতরণ

মোঃ শাহীন কাদের (বিশেষ প্রতিনিধি) ॥ ভোলা সদর উপজেলায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে ভোলা জেলা বিএনপি। আগামীর ২১ মে ভোলা সদর উপজেলা নির্বাচনের বর্জনের আহ্বান জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে ভোলা জেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (১৪ মে) সকাল ১১ টার সময় মাহাজনপট্টি বিএনপির কার্যালয় থেকে শুরু করে শহরের বিভিন্ন স্থানে এসব লিফলেট বিতরণ করা হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভোলা জেলার আহবায়ক গোলাম নবী আলমগীর এবং সদস্য সচিব রাইসুল আলম এই কর্মসূচিতে নেতৃত্ব দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক সদস্য সচিবসহ যুগ্ম আহব্বায়ক এনামুল হক কবির হোসেন, সদস্য ইয়ারুল আলম লিটন, তরিকুল ইসলাম কায়েদসহ ভোলা জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। কৃষক দলের জেলা সভাপতি আব্দুর রহমান সেন্টুসহ কৃষক দলের নেতাকর্মীরা। জেলা শ্রমিক দলের সভাপতি শহীদুল আলম মানিক, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ তালুকদারসহ শ্রমিক দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, অসাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সহ-সভাপতি মুনতাসিরুল আলম রবিন চৌধুরীসহ স্বেচ্ছাসেবক দলের জেলা-থানা-পৌর নেতাকর্মীরা। যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফকরুল ইসলাম ফেরদাউসসহ যুবদল নেতা-কর্মীরা। জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদক, থানা-পৌর শাখার সভাপতি সাধারণ-সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের তোকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।
লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে একতরফা নির্বাচনের ভোটকেন্দ্রে না যাওয়া এবং নির্বাচনী কর্মকা- থেকে বিরত থাকার আহবান জানান। এ সময় গোলাম নবী আলমগীর বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। যা জনগণের কাছে প্রমাণিত। আমাদের আগে থেকে সতর্ক হওয়া উচিত, এই সরকারের পাতানো নির্বাচনী ফাঁদে কেউ যেন না পড়ে। গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ভোট বর্জনের ডাকে দেশের ৯৫ ভাগ মানুষ ভোট দিতে যায়নি।
সদস্য সচিব রাইসুল আলম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না দিয়ে সরকার আরেকটা ‘ফাঁদ’ পেতেছে। উদ্দেশ্য-বিএনপিকে নির্বাচনে নেবে। কিন্তু বিএনপি নির্বাচন প্রত্যাখ্যান করেছে। আমাদের সিদ্ধান্ত সঠিক আছে এবং থাকবে। যে নির্বাচনে জনগণ ভোট দিতে পারবে না, বাংলাদেশে সেই নির্বাচনের প্রয়োজন নেই। ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনেও জনগণ ভোট দিতে যায়নি। উপজেলা নির্বাচনেও যাবে না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।