ভোলায় মামলার হাজিরা দিতে এসে মারধরের শিকার, ফিল্মি স্টাইলে অপহরনের চেষ্টা

ওমর ফারুক ॥ সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় হাজিরা দিতে এসে ভোলায় দুর্বৃত্তদের হাতে অপহরণ ও মারধরের শিকার হয়েছে জামাল হোসেন (৫০) নামের এক ব্যাক্তি। পুলিশ তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। সে লালমোহন উপজেলার চর ছকিনা ৬নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে। সোমবার (২২ এপ্রিল) দুপুরে ১২টার দিকে ভোলা কালীনাথ রায়ের বাজার দরগাহ রোডে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, ডিভোর্সি স্ত্রীর দায়ের করা একটি মামলায় জামাল হোসেন ভোলা জজকোর্টে হাজিরা দিয়ে ঢাকার উদ্দেশ্যে য়াওয়ার পথে ভোলা শহরের বাপ্তা পানের আড়ৎ এলাকায় গেলে অজ্ঞাত ৪/৫ জন দূর্বৃত্ত তাকে একটি অটোরিকশা থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে বেধড়ক মারধর করে। রক্তাক্ত অবস্থায় দূর্বৃত্তরা অন্য জামালকে একটি অটোরিকশায় উঠিয়ে অজ্ঞাত স্থানে নেয়ার সময় ডাকচিৎকার দিতে থাকে। এক পর্যায়ে দূর্বৃত্তরা ভোলা শহরের দরগাহ রোডে মূমুর্ষু অবস্থায় তাকে রাস্তার পাশে ফেলে রেখে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভোলা থানার এসআই রুবেল সঙ্গীয় ফোর্স নিয়ে খটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।
এ ঘটনায় আহত জামাল জানায়, ২০২০ সালে পারিবারিক কলহে তার স্ত্রী ডিভোর্স হয়। পরে স্ত্রী তার বিরুদ্ধে ৫টি মামলা দেয়। তারই একটি মামলায় হাজিরা দিতে এসে তার স্ত্রীর ভাড়া করা সন্ত্রাসীরা তাকে অপহরনের চেষ্টা করে। ভোলা থানার এস আই রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনির হোসেন মিঞা বলেন, ঘটনা সম্পর্কে জানতে পেড়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।