সর্বশেষঃ

দুগ্ধজাতপন্য উৎপাদনে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা প্রথম স্থান অধিকার

ভোলায় প্রাণি সম্পদ প্রদর্শনী ও উদ্যোক্তাদের মেলা অনুষ্ঠিত

হারুন-অর-রশিদ ॥ ভোলায় প্রাণি সম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধনী ও সমাপনি অনুষ্ঠিত হয়েছে। “প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়রো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে বৃহস্পতিবার বেলা ১১টায় বাংলাবাজার জয়নগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলা প্রাণি সম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আলোচনা সভা ও উদ্যোক্তাদের মধ্যে সনদ বিতরণ ও ঘাশের কাটিং বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল।
জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা টিএইচএম ফিদা হাসান। স্বাগত বক্তব্য রাখেন উজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ড. শাহিন মাহমুদ, জেলা ডেইরী ফার্মাস এসোসিয়েসনের সভাপতি কামরুল হাসান খোকন, সাধারণ সম্পাদক ইমরোজ হোসেন টিমন প্রমুখ।
অনুষ্ঠান শেষে উদ্যোক্তাদের মধ্যে দুগ্ধজাতপন্য উৎপাদনে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা প্রথম স্থান অধিকার করে। এছাড়াও খামারিদের উন্নত জাতের ঘাশের কাটিং ও সনদ বিতরণ করা হয়। পরে প্রধান অতিথি বিভিন্ন স্টল পরিদর্শণ করেন। প্রদর্শনিতে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা আরএমটিপি প্রকল্প সহ ২৮টি স্টলে বিভিন্ন উদ্যোক্তা অংশ নেয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।