সর্বশেষঃ

ভোলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী ঢাকায় গ্রেফতার

ডেস্ক রিপোর্ট ॥ বিশেষ অভিযান চালিয়ে চেকের সাজাপ্রাপ্ত আসামী আবি আব্দুল্লাহ (৪৭) কে ঢাকা গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আব্দুল্লাহ ভোলা সদর উপজেলার আলিয়া মাদ্রাসা এলাকার হাসেম মাষ্টারের ছেলে। শনিবার (২০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন ভোলা সদর মডেল থানার এএসআই নাজির।
পুলিশ সূত্রে জানা যায়, সিআর চেকের মামলা নং-৩১৫/১৮ রায় হওয়ার পর পরই আবি আব্দুল্লাহ গা ঢাকা দিলে র‌্যাব-১ এর একটি চৌকস দল ঢাকা গাজীপুর এলাকা থেকে আসামী আব্দুল্লাহকে গ্রেফতার করেন। আব্দুল্লাহর বিরুদ্ধে অসংখ্য চেক প্রতারনা মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় রায় হয়। তাতে এক বৎসরের বিনাশ্রম কারাদন্ড এবং সাত লক্ষ টাকা অর্থে দন্ডে দন্ডিত হয়। রায়ের পর থেকে আসামী আব্দুল্লাহ ছিলেন পলাতক। গ্রেফতারের পর র‌্যাব-১ আসামী আব্দুল্লাহকে ভোলা পুলিশের নিকট হস্তান্তর করলে আইনী প্রক্রিয়া শেষ করে ভোলা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত বরাবর সোপর্দ্দ করে।
এলাকাবাসী জানায়, আব্দুল্লাহ দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারনা করে আসছে, এর মধ্যে কয়েকজন আব্দুল্লাহর বিরুদ্ধে মামলা দিয়েছেন এবং অন্যান্য পাওনাদারেরা প্রতিদিন তার বাড়ীতে এসে খুজতে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক আব্দুল্লাহর নিকট আত্মীয় বলেন, আব্দুল্লাহ বিভিন্ন মানুষের কাছ থেকে কোটি টাকা নিয়ে গা ঢাকা দিয়ে পরিবারের মান সম্মান ক্ষুন্ন করেছে।
ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন মিঞা জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামী ৩ জন ঢাকা থেকে এবং একজন ভোলার তিন খাম্বা এলাকা থেকে আটক করা হয় এবং বিজ্ঞ আদালতে প্রেরন করি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।