সর্বশেষঃ

বরগুনায় সাংবাদিক মাসুদ হত্যা মামলার সাত আসামী কারাগারে

বরগুনা প্রেসক্লাবে নিহত সাংবাদিক তালুকদার মাসউদ হত্যা মামলায় সাত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলার আটজন আসামি হাজির হয়ে জামিন চান। এরমধ্যে আদালত সাতজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের ইন্সপেক্টর অশোক কুমার।

আসামিদের পক্ষে জামিন আবেদন করেন আইনজীবী আবদুর রহমান বলেন, তালুকদার মাসউদ হত্যা মামলার আসামিদের মধ্যে মোট আটজন বরগুনা মুখ্য বিচারিক হাকিম হারুন অর রশীদের আদালতে জামিন চান। এরমধ্যে এজাহারের ১৩ নম্বর আসামি মো. জাফর হোসেন হাওলাদারের জামিন মঞ্জুর করেছেন আদালত।

তিনি আরো বলেন, কারাগারে যাওয়া ব্যক্তিরা হলেন মামলার ১ নম্বর আসামি আসম হাফিজ আল আসাদ, ২ নম্বর আসামি আরিফুল ইসলাম মুরাদ, ৩ নম্বর আসামি কাশেম হাওলাদার, ৪ নম্বর আসামি সাইফুল ইসলাম মিরাজ, ৮ নম্বর আসামি ওয়ালি উল্লাহ ইমরান, ৯ নম্বর আসামি জাহিদুল ইসলাম মেহেদি ও ১০ নম্বর আসামি সোহাগ হাওলাদার।

অভিযোগে বলা হয়, গত ১৯ ফেব্রুয়ারি বরগুনা প্রেস ক্লাবে আটকে রেখে মারধরের পর ২ মার্চ চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক তালুকদার মাসউদ। তিনি দৈনিক ভোরের ডাক নামের একটি পত্রিকার বরগুনা প্রতিনিধি ও নলটোনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ছিলেন।

সাংবাদিক মাসউদের মৃত্যুর ঘটনায় ৪ মার্চ তার স্ত্রী সাজেদা বাদী হয়ে বরগুনা সদর থানায় ১৩ জনের নামে ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা করেন।

মামলার বাদী ও নিহতের স্ত্রী সাজেদা বলেন, মামলার আসামিদের প্রেস ক্লাবের সদস্যপদ ও মিডিয়া থেকেও বহিষ্কার করা হয়নি। আমি ন্যায়বিচার নিয়ে শঙ্কিত। এমনিতেই আসামিদের সহযোগীরা মামলাটি বিভিন্নভাবে প্রভাবিত করার চেষ্টা করছেন। আমাকে চাপ প্রয়োগ করে আসা হচ্ছে। বাকি আসামিদের গ্রেফতার ও ন্যায় বিচারের দাবি জানাই। সূত্র: গ্লোবাল টিভি অনলাইন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।