গাজীপুরে ট্রাকের ধাক্কায় নারী শ্রমিকের মৃত্যু, মহাসড়ক অবরোধ

এনজিও বিষয়ক প্রতিনিধি ৷৷ গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রেখেছেন। এছাড়াও তারা বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করেছেন।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়েছেন ।
তবে নিহত ওই নারী পোশাক শ্রমিকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কুনিয়া তারগাছ এলাকায় রাস্তা পারাপারের সময় একজন গার্মেন্টস কর্মী সিটি করপোরেশনের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অপরদিক থেকে আসা এক ভ্যানচালকও আহত হয়েছেন। পরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন বলেন, সকালে রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে উত্তেজিত শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেছেন। তারা বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।