আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী সচিবের গ্রামীণ জন উন্নয়ন সংস্থার আরএমটিপি প্রকল্পসহ বিভিন্ন কর্যক্রম পরিদর্শণ

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সরকারের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (এফআইডি) সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ আমিন শরীফ গ্রামীণ জন উন্নয়ন সংস্থার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন। সকালে আগত অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থা ইফাদ ও পিকেএসএফ এর আর্থিক সহযোগিতায় এবং গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) বাস্তবায়নাধীন প্রকল্পগুলো তিনি পরিদর্শন করেন।
সকালে আর এমটিপি প্রকল্পের ‘নিরাপদ মাংস ও দুগ্ধজাত পণ্যের বাজার উন্নয়ন উপ-প্রকল্পের’ আওতায় ভোলা জেলার সদর উপজেলার খামারী মোঃ সোহেল এর পারিবারিক পর্যায়ে মহিষ পালন, জিজেইউএস নিরাপদ ডেইরি কারখানা ও ডেইরি ল্যাভ, চটকিমারা মোঃ ইউসুফ শনি এর মহিষের মডেল কেল্লা, জিজেইউএস মহিষ প্রজনন খামার, জিজেইউএস প্রাণি স্বাস্থকেন্দ্র ও আরএমটিপি প্রকল্পের গবাদি প্রাণি ইনস্যুরেন্স সেবা পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন এডভোকেট বিথী ইসলাম পরিচালক (লিগ্যাল ও প্রোগ্রাম), ডাঃ মোঃ খলিলুর রহমান উপ-পরিচালক (টেকনিক্যাল) ও আরএমটিপি প্রকল্পের কর্মকর্তাগণ। এসময় তিনি আরএমটিপি প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের কার্যক্রম দেখে ভূয়সী প্রসংসা করেন এবং ভবিষ্যতে প্রকল্পগুলোর আরও সফলতায় যা যা করণীয় সে ব্যাপারে সব ধরনের সহযোগিতা করার আশ^াস প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।