সর্বশেষঃ

ভোলার আলোচিত মাদক ব্যবসায়ী তেল কবির আটক

এইচ এম নাহিদ ॥ ভোলার আলোচিত মাদক ব্যবসায়ী কবির হোসেন ওরফে তেল কবির ও রায়হান নামের তার এক সহযোগীকে ৫৫ বোতল বিয়ার ক্যানসহ জেলা গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার সময় শহরের পান বাজার এলাকার লাল মিয়ার দোকানের সামনে থেকে আটক করা হয়। আটক কবির হোসেন শহরের ৫নং ওয়ার্ড খালপাড় রোড এলাকার মৃত অহিদুর রহমানের বড় ছেলে। তার সহকারী রায়হান সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. লোকমান ফকিরের ছেলে। ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।
পুলিশ সুপার সাংবাদিকদের আরো জানান, কবির হোসেন ভোলার একজন আলোচিত মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন মাদকের সঙ্গে জড়িয়ে আছেন। পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে শুক্রবার সকালে শহরের পান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫৫টি বিয়ার ক্যানসহ তাকে ও তার সহকারী রায়হানকে আটক করা হয়। তাদের দু’জনের বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে এই আলোচিত মাদক কারবারি পুলিশের জালে আটক হওয়াতে ভোলার সাধারণ মানুষ জেলা গোয়েন্দা পুলিশসহ পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়েছেন এবং তারা আরো দাবি জানিয়েছেন যে, ভোলার সুযোগ্য পুলিশ সুপার এই মাদক ব্যবসায়ীর আশ্রয়দাতা, প্রশ্রয়দাতা ও সহযোগীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করে ভোলার তথাকথিত মাদক কারবারিদের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন করতে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।