লালমোহনে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহন উপজেলার আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ও সাংস্কৃতিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে কোরআন তেলাওয়াত, জাতীয় পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ, জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন, প্রধান শিক্ষকের স্বাগত বক্তব্য, প্রধান অতিথী কর্তৃক ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধনের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সূচনা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন লালমোহন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মো. মোসলে উদ্দীন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপশি ক্রীড়ার প্রতিও মনোযোগ দিতে হবে, তাহলেই শিক্ষার্থীদের সুন্দর মন ও দেহ সুস্থ থাকবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল হান্নান। সাবেক প্রধান শিক্ষক মোঃ আঃ মালেক ফরাজী। অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মারুফ বাহাদুর।
বিচারক মন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন পূজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাকসুদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ আরো অনেকেই। ক্রীড়া প্রতিযোগিতায় ৬টি গ্রুপে ১৬টি ইভেন্টের অংশগ্রহণ করে শিক্ষার্থীরা। প্রতিটি ইভেন্টে ৩জন করে বিজয়ী ঘোষণা করা হয়। পরে বিজয়ী শিক্ষার্থী হাতে পুরুষ্কার তুলে দেয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।