সর্বশেষঃ

প্লে-অফের আশা শেষ সিলেট’র

স্পোর্টস ডেস্ক ॥ অলরাউন্ড নৈপুণ্যে বিপিএল অভিষেক রাঙালেন কাইল মেয়ার্স। ক্যারিবিয়ান অলরাউন্ডারের দুর্দান্ত পারফর্ম্যান্সে প্লে-অফের আশা শেষ হয়েছে সিলেট স্ট্রাইকার্সের। টানা তিন জয়ে প্লে-অফের দাড়প্রান্তে পৌছে গেল ফরচুন বরিশাল। চট্টগ্রামে সিলেটকে ১৮ রানে হারিয়েছে তামিম ইকবালের দল। শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে ৬ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল। জবাবে ৪০ রানে ৬ উইকেট হারানো সিলেট থামে ১৬৫ রানে।
১৮৪ রান তাড়া করতে নেমে মায়ের্সের তোপে পড়ে সিলেট। রানের খাতা খোলার আগেই বিদায় নেন হ্যারি টেক্টর ও নাজমুল হোসেন শান্ত। দলীয় ১৮ রানের মাথায় ফিরে যান জাকির হাসানও। ৪০ রানের মধ্যে ৬ উইকেট হারিয়ে খাদের কিনারে পড়ে বর্তমান রানার্সআপরা। অধিনায়ক মিঠুন একটি চার-ছক্কায় ১০ রানে বিদায় নেন।
কাইল মেয়ার্সের কাছেই মূলত হেরে যায় সিলেট। ৪ ওভার বোলিং করে ১২ রানের বিনিময়ে তিনটি উইকেট শিকার করেন তিনি। সপ্তম উইকেটে ১০৮ রানের জুটি গড়েন আরিফুল ও বেনি হাওয়েল। যা শুধু পরাজয়ের ব্যবধান কমায়। ৩১ বলে ৫৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন আরিফুল হক। ৫টি চার ও ৪টি ছক্কা হাঁকান ডানহাতি অলরাউন্ডার। হাওয়েল ৫টি চার ও ২টি ছক্কায় ৫৩ রানে ফিরলে জয়ের শেষ আশাটুকু ম্লান হয়ে যায় সিলেটের। শেষপর্যন্ত ১৬৫ রানে শেষ হয় রানার্সআপদের ইনিংস।
এর আগে প্রথমে ব্যাটিং নেমে তানজিম সাকিবের শিকারে পরিণত হন আহমেদ শেহজাদ ও তামিম ইকবাল। সৌম্য সরকার ৮ রানে ফিরলে ৬৫ রানে তৃতীয় উইকেট হারায় বরিশাল। চতুর্থ উইকেটে ৮৪ রানের জুটিতে বড় সংগ্রহ পায় তামিম বাহিনী। ৩১ বলে ৩টি করে চার ও ছক্কায় ৪৮ রান করেন কাইল মায়ের্স। মুশফিকুর রহিম মাত্র ৩০ বলে চলতি আসরে তৃতীয় ফিফটি তুলে নেন। ক্যারিবিয়ান ওপেনারের সমান চার-ছক্কা হাঁকিয়ে ৫২ রানে বিদায় নেন মিস্টার ডিপেন্ডবল।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।