সর্বশেষঃ

সাজাপ্রাপ্ত তিন আসামীকে গ্রেফতার করলো র‌্যাব

ভোলার বাণী রিপোর্ট ॥ পৃথক পৃথক মামলায় সাজাপ্রাপ্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ও র‌্যাব-১০ এর একটি টিম। ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ, ভোলার বোরহানউদ্দিন থেকে তাদেরকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
জানা গেছে, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মিনাবাজার এলাকার বাসিন্দা মোঃ কাঞ্চন বেপারীর ছেলে মোঃ রমিজ উদ্দিন (৪৮) এর নামে ফেনী জেলার ফেনী মডেল থানার মামলা নং-৩৮, জিআর-২৬২/১৭, তারিখ- ১৯/০৪/২০১৭ইং তারিখে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৭(ক) ধারায় ২ বছরের সাজাপ্রাপ্ত ও ৫ হাজার টাকার অর্থদন্ড এবং ভোলা জেলার শশীভূষণ থানার মামলা জিআর-২৬১/১৮ একই ধারায় ৬ মাসের সশ্রম সাজাপ্রাপ্ত ও ১ হাজার টাকার অর্থদন্ড প্রাপ্ত মামলা রয়েছে। রমিজ উদ্দিন ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় আত্মগোপন করে আছেন এমন সংবাদের ভিত্তিতে ভোলা র‌্যাব-৮ এর এএসপি জামাল উদ্দিন এবং র‌্যাব-১০ এর এএসপি মোঃ হান্নান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে আটক করা হয়। পরবর্তীতে তাকে শশীভূষণ থানায় হস্তান্তর করা হয়।
এদিকে ভোলার বোরহানউদ্দিন থেকে ২ মাসের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে ভোলা র‌্যাব-৮ এর একটি টিম। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে তাকে গ্রেফতার করা হয়।


জানা গেছে, ভোলা র‌্যাব-৮ এর এএসপি জামাল উদ্দিনের নেতৃত্বে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া সাকিনস্থ ২নং ওয়ার্ডের মাইনুদ্দিন হাওলাদার মফিজের প্রজেক্টে অভিযান পরিচালনা করে সিআর-১৯২/৯৮ (চর) মামলার ৪৪৭ ধারায় ২ মাস এবং ৩৭৯ ধারায় ১০ মাস সর্বমোট ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ হোসেনকে গ্রেফতার করা হয়। মোঃ হোসেন চরফ্যাশন উপজেলার উত্তর চর মানিকা এলাকার মোঃ মজিবল হকের ছেলে।


অপরদিকে একই স্থান থেকে বোরহানউদ্দিন থানার সিআর-২৪৪/২২ (বোর:) মামলার ২ মাস ও ২লাখ ৩২ হাজার ৬৮টাকা অর্থদন্ড সাজাপ্রাপ্ত আসামী মাইনুদ্দিন হাওলাদার মফিজকে গ্রেফতার করা হয়। মফিজ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া সাকিনস্থ ২নং ওয়ার্ডের মোঃ মোখলেছুর রহমানের ছেলে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।