লালমোহনে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহন উপজেলায় স্বামীর সঙ্গে অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে মোসা. রাশেদা বেগম নামে এক গৃহবধূ’র বিরুদ্ধে। রোববার দুপুরে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ রাশেদা ওই এলাকার মো. রুবেলের স্ত্রী।
বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন। তিনি বলেন, ওই গৃহবধূর স্বামীর আর্থিক অবস্থা তত ভালো না। যার জন্য বাড়ির গরু-ছাগল বিক্রি করে একটি দোকান দিতে চেয়েছিলেন রাশেদার স্বামী মো. রুবেল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রোববার দুপুরের দিকে ওই গৃহবধূকে ঘরে রেখে বাড়ির পাশে ছাগল চড়াতে যান স্বামী রুবেল। এ ফাঁকে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন গৃহবধূ রাশেদা বেগম। তার ছোট ছেলে মাকে ঝুলতে দেখে চিৎকার দিলে অন্য ঘরের লোকজন এগিয়ে আসেন। তারা ওই গৃহবধূকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামান।
ওসি (তদন্ত) আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। আপাতত এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।