সর্বশেষঃ

লালমোহনে ছিনতাইয়ের মোবাইল উদ্ধার, ধরাছোঁয়ার বাইরে অভিযুক্তরা

স্টাফ রিপোর্টার ॥ লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীরচরে স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীর স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুটি মোবাইল করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতেই মোবাইল উদ্ধারের কথা জানান তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন। তবে এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে ছিনতাইয়ের ঘটনায় করা মামলা নিয়ে চলছে নানা নাটকিয়তা। ভুক্তভোগী নুপুর বেগম বলছেন বৃহস্পতিবার দুপুরে বদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদ উল্লাহ মেলকারের ভাগিনা সুজন ও তার দোসর নাইমসহ অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে লালমোহন থানায় মামলা করেছেন তিনি। বৃহস্পতিবার রাতে থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো: এনায়েত হোসেন জানিয়েছিলেন, এ ঘটনায় এজহার দাখিল হয়েছে। বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে আজ (শুক্রবার) ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন জানান, মামলাটি রেকর্ড হয়নি এবং আজ জরুরি কাজে বাড়ি যাচ্ছেন তিনি।
এদিকে ছিনতাইয়ের ঘটনার বিষয়ে জানতে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাহবুব উল আলমের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তা রিসিভ করেননি তিনি। লালমোহনের সচেতন মহলের দাবি, জনপ্রতিনিধির ভাগিনা বলে মামলা না নিয়ে জড়িতদের ধরাছোঁয়ার বাইরে রাখতেই পুলিশ মোবাইল উদ্ধারের নাটক করেছে। ঘটনায় জড়িতরা আটক না হলে ভবিষ্যতে এমন ন্যাক্কারজনক ঘটনা আরও বাড়তে পারে বলেও শঙ্কা করছেন তারা।
উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যায় লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীরচর লঞ্চঘাট থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন পার্শ্ববর্তী চরফ্যাশন উপজেলার নুপুর বেগম ও আবদুল্যাহ দম্পতি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।