নির্মল আনন্দের মধ্য দিয়ে শেষ হলো ৩ দিনের সাংস্কৃতিক উৎসব ও পিঠা মেলা

আশরাফুল আলম সজিব ৷ ৷ ভোলায় ৩ দিনের আন্তঃ উপজেলা সাংস্কৃতিক উৎসব ও পিঠা মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩১ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসনের আয়োজনে ভোলা বাংলা স্কুল মাঠে এ উৎসবের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক রিপন কুমার সাহা’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির।জেলা অতিরিক্ত পুলিশ সূপার মামুনুর রশিদ, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তাব্যে জেলা প্রশাসক বলেন, তিন দিনের সাংস্কৃতিক উৎসব ও পিঠা মেলার মধ্য দিয়ে আমরা নির্মল আনন্দ উপভোগ করেছি। আমি আশা করি অচিরেই ভোলা জেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে স্মার্ট ভোলা জেলা তৈরী করার জন্য দিন ব্যাপী একটি সমাবেশের আয়োজন করবো। ভোলা জেলা হবে একটি উন্নয়নের মাইল ফলক। ভোলা জেলার মানুষকে, ভোলা জেলার সাংস্কৃতিকে ধারন করেই আজ এই উৎসবের আয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন একজনও পিছিয়ে থাকবেনা। তাই এই জেলার সকলকে সাথে নিয়েই উন্ননের চুড়ান্ত পর্যায় পৌছে যাবো। এ অনুষ্ঠানে সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।