লালমোহনে বিজ্ঞানমেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহন উপজেলায় দুইদিন ব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপনী দিনে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন উপজেলা পরিষদ প্রাঙ্গনে মেলায় স্টল প্রদর্শন করে জয়ীদের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়। এতে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে ৬টি শিক্ষাপ্রতিষ্ঠান পুরস্কার অর্জন করেন। বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন।
যার মধ্যে মেলায় স্টল প্রদর্শন করে মাধ্যমিক ও সমমান পর্যায়ে প্রথম স্থান অধিকার করে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়। এছাড়া উচ্চ মাধ্যমিক ও সমমান পর্যায়ে প্রথম স্থান অধিকার করে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান-মাহমুদ-ডালিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মার্জিয়া, একাডেমিক সুপারভাইজার মদন মোহন মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা খলিলুর রহমান ইমনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।