লালমোহনে আ’লীগ নেতার লাশ উদ্বার

স্টাফ রিপোর্টার ॥ দুই দিন নিখোঁজের পর বসত ঘরের মধ্য থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে লালমোহন পৌরসভা ৪নং ওয়ার্ড নয়ানী গ্রামের খলিফা বাড়ীর বাসিন্দা, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর মিয়ার লাশ।
জানা গেছে, লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ড নায়ানী গ্রামের খলিফা বাড়ির বাসিন্দা হানিফ খলিফার ছেলে জাহাঙ্গীর মিয়া দীর্ঘ ৪ বছর যাবত পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হাজী ঈমাম হোসেন হাওলাদারের অফিসে কাজ করতেন। প্রতিদিনের মত বুধবার রাত পৌনে ৯টার দিকে অফিস থেকে বাড়ির উদ্দেশ্য চলে যান জাহাঙ্গীর মিয়া। পরের দিন অফিসে না আসায় কাউন্সিলর ঈমাম হোসেন জাহাঙ্গীরের ফোনে একাধিক বার কল করলেও কেউ ফোন রিসিভ করেননি। জাহাঙ্গীর মিয়া তার ঘরে একাই বসবাস করতেন। তার স্ত্রী দুই সন্তানসহ পাশ্ববর্তী উপজেলার তজুমদ্দিনে বাবার বাড়িতে বসবাস করতেন। যার কারণে মৃত জাহাঙ্গীর মিয়ার খোজ খবর বড় বোনই রাখতেন।
বৃহস্পতিবার পেরিয়ে শুক্রবার সকাল ৮ টার দিকে প্রয়াত জাহাঙ্গীর মিয়ার বড় বোন ফয়জুন নেছা ঘরের দরজার ফাঁক দিয়ে জাহাঙ্গীর মিয়াকে শোয়া অবস্থায় দেখে ডাকাডাকি করলেও কোন উত্তর না পাওয়ায় দরজা ভেঙে ঘরে ডুকে ভাইকে মৃত অবস্থায় দেখতে পান বলে জানান ফয়জুন নেছা।
পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ঈমাম হোসেন জানান, জাহাঙ্গীর মিয়া দীর্ঘ ৪ বছর যাবত আমার অফিসে কাজ করতেন। প্রতিদিনের মত বুধবার রাত পৌনে ৯টার দিকে অফিস থেকে বাড়ির উদ্দেশ্য চলে যান জাহাঙ্গীর মিয়া। পরের দিন অফিসে না আসায় কাউন্সিলর ঈমাম হোসেন জাহাঙ্গীরের ফোনে একাধিক বার কল করলেও কেউ ফোন রিসিভ করেননি। পরে ওই বাড়ির বাসিন্দা হাসান খলিফাকে ফোন করে বিষয়টি জানালে সে বলে হয়তো শশুর বাড়িতে গেছেন কিনা। পরে শুক্রবার সকাল ৮টার দিকে হাসান খলিফা আমাকে ফোন দিয়ে মৃত্যুর খবর দেয় বলেও জানান কাউন্সিলর ঈমাম হোসেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।