লালমোহনের বিচ্ছিন্ন চরকচুয়াখালী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহনে বিচ্ছিন্ন চরকচুয়াখালীর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে লালমোহন ফাউন্ডেশন ঢাকার নেতৃবৃন্দ। কনকনে শীতে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে ভোলা-৩ আসনের টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র প্রধান পৃষ্ঠপোষক আলহাজ¦ নুরুন্নবী চৌধুরী শাওন এমপির সৌজন্যে শীতার্ত মানুষের মাঝে শীত নিবারণের লক্ষ্যে কম্বল নিয়ে ঢাকা থেকে ছুটে আসেন লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নেতৃবৃন্দ।
শুক্রবার সকাল থেকে শুরু করে শনিবার পর্যন্ত দিনব্যাপি চরকচুয়াখালীসহ লালমোহন পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নেও শীতার্তদের মাঝে এক হাজার কম্বল বিতরণ করেন তারা। এ সময় বিদেশে চিকিৎসাধীন থাকাবস্থায় ভার্চুয়ালি বক্তব্যে শীতার্ত মানুষের যে কোনো প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
তিনি আরো বলেন, করোনা ভাইরাসের যখন সমগ্র দেশ থমকে গিয়েছিলো তখন জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণসামগ্রীসহ যেভাবে আপনাদের পাশে ছুটে গিয়েছিলাম ঠিক একইভাবে সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকবো। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগসহ বিপদে-আপদে ও অসুস্থতার সময় আপনাদের পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।
কম্বল বিতরণের সময় লালমোহন ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক মো. হাসান, সাধারণ সম্পাদক মোসলে উদ্দিন রিফাত, সিনিয়র সহসভাপতি মিয়া মোস্তফা কামাল, সহ-সভাপতি ফজলুল কাদের, নুরুল আমিন মাসুদ, সাংগঠনিক সম্পাদক মো. আলী সবুজ, জুনাইদ খোকন, মোর্শেদ আলম সুজনসহ স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।