বোরহানউদ্দিনে এমপি মুকুলকে প্রাথমিক শিক্ষা পরিবারের সংবর্ধনা

মোঃ ইকবাল হোসেন ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল ৩য় বারের মতো নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হওয়ায় বোরহানউদ্দিন উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে অভিনন্দন এবং ফুলেল সংবর্ধনা জানানো হয়। শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ১০টায় বোরহানউদ্দিন উপজেলা রোডস্থ নির্বাচিত সংসদ সদস্যের নিজ বাসভবনে শিক্ষক নেতা মাহবুবুর রহমানের নেতৃত্বে শিক্ষা পরিবারের পক্ষ থেকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
পরে শিক্ষক নেতা মাহবুবুর রহমান বলেন, সত্যিই আমরা বেরহানউদ্দিন প্রাথমিক শিক্ষা পরিবারের সদস্যগন আজ আবেগে আপ্লুত। কারণ আজ আমরা গিয়েছিলাম আমাদের প্রিয় মানুষ, তিন ৩ বারের হ্যাট্রিক বিজয়ী জননন্দিত নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানাতে। বরং আমাদের প্রিয় মানুষ আজ আমাদেরকে যে সম্মান দিয়ে বরন করে নিয়েছেন, তা ভাষায় প্রকাশ করার নয়। তিনি সবাইকে সরিয়ে দিয়ে একমাত্র আমাদেরকে যে সময় দিয়েছেন, আমরা তার কাছে পূণরায় ঋণী হলাম।
পরে তিনি আল্লাহকে স্মরণ করে বলেন, মহান রাব্বুল আলামিন আমাদের নেতাকে এবং তার পরিবারবর্গকে সুস্থ রাখুন এবং ভালো রাখুন। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক নেতা মাহবুবুর রহমানের নেতৃত্বে, বোরহানউদ্দিন প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষে, আব্দুর রহমান, রফিকুল ইসলাম, মোর্শেদা মুন্নী, আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার হোসেন, ফিরোজ মাহমুদ, রিয়াজ শিকদারসহ আরো অনেক শিক্ষক উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।