ভোলায় মাদক সেবনে বাঁধা, স্কুল ছাত্রের হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার : ভোলা সদর উপজেলার রাজাপুর ৬নং ওয়ার্ডের রৌদ্রেরহাট এলাকায় মাদক সেবনের বাধা দেওয়াতে সজিব নামের এক ছাত্রের হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে। বর্তমানে আহত স্কুল ছাত্র ও তার ফুফু আমেনা বেগম ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল রাতে রাজাপুর রৌদ্রেরহাট বাজার সংলগ্ম এই ঘটনা।

আহতরা জানান, রাজাপুর সাবেক ৫নং ও বর্তমান ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল খালেক এর শ্যালক দিদার আহত আমেনার বাড়ীতে গিয়ে মাদক সেবন করেন। এতে আহত সজিব বাধা দিলে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে দিদার দলবল বেধে আমেনার বাড়ীতে গিয়ে হামলা করেন। এতে স্কুল ছাত্র সজিব গুরুত্বর আহত হয়েছেন এবং হাত ভেঙ্গে গিয়েছে। সজিব কে উদ্ধার করতে গিয়ে তার ফুফু আমেনা বেগম ও আহত হয়েছেন।
আহতরা জানান, দিদারের নামে শিশু ধর্ষণ ও মাদক মামলা ও হয়েছে। স্থানীয় আওয়ামীলীগ নেতার আত্মীয় বলে প্রভাব বিস্তার করে এলাকায় ত্রাসের রাজত্ব করে আসছে।
তবে এ বিষয়ে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল খালেক বলেন, আমার সালার (শ্যালক) চোঁখে সজিব আঘাত করেছে। আমার সালা (শ্যালক) নির্দোষ তবে কি জন্য এমন ঘটনা ঘটিয়েছে এর উত্তর না দিয়ে কল কেটে দিয়েছেন খালেক।
এ বিষয়ে রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী বলেন, ঘটনাটি আমাকে এখনো কেউ জানাইনি তবে খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নিবো।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা বলেন জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল পেয়ে এ এস আই আহসান কে পাঠিয়েছি। কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।