ভোলায় জমি বিরোধের জের ভাই-ভাতিজাকে পিটিয়ে আহত করার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ ভোলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে আপন ভাই-ভাতিজাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাইনউদ্দিন মোল্লা ও শরীফ মোল্লার বিরুদ্ধে। পূর্ব ইলিশা ৮নং ওয়ার্ডের ঘরপোড়া মাদ্রাসা সংলগ্ম মোল্লা বাড়ীতে গতকাল রাতে এ ঘটনা ঘটে। আহত আবু তাহের মোল্লা ও তার প্রবাসী ছেলে মমিন মোল্লা বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত মমিন মোল্লা ও প্রত্যক্ষদর্শীরা জানান, আবু তাহের মোল্লা ও মাইনদ্দিন মোল্লা আপন ভাই। তাদের পৈত্রিক সম্পত্তি ভাগ ভাটোয়ারা হয়ে যায়। বাবা আবু তাহের মোল্লার অংশ মমিন মোল্লা ক্রয় করে। সেই জমিতে গতকাল ঘর উত্তোলনের কাজ শুরু করেন মমিন। হঠাৎ রাত ১০ টার সময় মাইনদ্দিন মোল্লা ও তার ছেলে শরীফসহ ১০/১২ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে এসে। জমি তাদের দাবী করে ঘরের ইট খুলে পেলেন। এ সময় বাঁধা দেওয়ায় মাইনদ্দিন ও শরীফসহ তাদের গ্রুপ আবু তাহের ও মমিনকে পিটিয়ে রক্তাক্ত করেন। আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মাইনউদ্দিনরা পালিয়ে যায়।
এ ঘটনায় অভিযুক্ত মাইনউদ্দিন মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি, তবে তার ভায়রা ভাই কাশেম মল্লিক বলেন, মাইনদ্দিন এ বিষয়ে আর কি বলবে? এটা তো মিথ্যা। এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, এই ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।