লালমোহনে পানিতে ডুবে বাকপ্রতিবন্ধী তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ ভোলার লালমোহন উপজেলায় পুকুরের পানিতে ডুবে মো. তানজিম হোসেন নামে ২২ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী তরুণের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার কালমা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরলক্ষ্মী এলাকায় এ ঘটনা ঘটে। তানজিম ওই এলাকার মাহবুব আলমের ছেলে। সে জন্ম থেকে বাকপ্রতিবন্ধী ছিল।
জানা যায়, প্রতিদিনের ন্যায় ঘুম থেকে উঠে বাড়ির আঙিনায় খেলছিল তানজিম হোসেন। এ সময় ঘরে সকালের নাস্তা তৈরি করছিলেন তার মা। নাস্তা তৈরি শেষে তানজিমকে ডাকাডাকি করেন তার মা। এতে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে খুঁজতে শুরু করেন মা। খোঁজা-খুঁজির একপর্যায়ে বসতঘর সংলগ্ন পুকুরে তানজিমকে ভাসতে দেখে চিৎকার দেন তিনি। পরে আশেপাশের লোকজন এসে তানজিমকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নেন। ওই পল্লী চিকিৎসক তানজিম হোসেনের শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করে তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। কোনো অভিযোগ না থাকায় ওই প্রতিবন্ধী তরুণের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।