মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা

 প্রেস বিজ্ঞপ্তি ॥ মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসকের বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণারের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহার সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল, নির্বাহী ম্যাজিস্ট্রেট সামছুজ্জামান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো: ইকাল হোসেন, পল্লী বিদ্যুৎ সমিতি ডিজিএম ইঞ্জিনিয়ার আশিকুর রহমান, জেলা সমাজসেবা অধিদপ্তরের প্রতিবন্ধি কর্মকর্তা মো: সোহেল আহম্মেদ, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোশাহরফ হোসেন, জেলা মৎস্য খামারের ম্যানেজার, জেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রর অধ্যক্ষসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্ত-কর্মচারী, এনজিও প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্যে জেলা তথ্য অফিসার মো: নুরুল আমিন বলেন, আজকের এইদিনে আমি শ্রদ্ধাভরে স্মরণকরছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি ছিলেন বাঙালি জাতির মুক্তির মহান নেতা। তার নেতৃত্বেই আমরা পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদের রক্ত এবং ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময় অর্জিত হয়েছে স্বাধীনতা। যাদের বুকের তাজা রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে আজ আমরা তাদের সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। আমরা তাদের আত্মার শান্তি কামনা করি।
তিনি বলেন, দেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমরা স্বাধীনতার সুফল ভোগকরছি। বিশ্ব মানচিত্রে আমাদের স্থান হয়েছে। আজকে দেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে। বিভিন্ন দপ্তরে বড় বড় পর্যায়ে আমরা চাকরি করতে পেরেছি। দেশ স্বাধীন না হলে আমরা এপর্যায়ে আসতে পারতামনা তাই আমাদের সকলকে মিলে এ স্বাধীনতা রক্ষা করতে হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।