বাংলাবাজারে আ’লীগের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

এইচ এম এরশাদ, বাংলাবাজার ॥ ভোলা সদর উপজেলার বাংলাবাজার উপশহরে আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করেন ভোলা-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্ষিয়ান রাজনীতিবীদ তোফায়েল আহমেদ।
কোরআন তেলোয়াত এর মাধ্যমে আঞ্চলিক উদ্বোধন করা হয়। প্রথমে আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালযয়ে তোফায়েল আহমেদ এবং পরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে ফুল দিয়ে বরণ করেন আওয়ামী লীগ ও যুবলীগ এবং ছাত্রলীগ এর নেতাকর্মীগণ।
এ সময় বক্তব্য প্রদান করেন ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। এ সময় তিনি নৌকার মার্কায় ভোট চান এবং নিজের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সফল সংসদ সদস্য আলহাজ্ব তোফাযয়েল আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলার চেয়ারম্যান জনাব মঞ্জুর আলম খান, দৌলতখান পৌরসভার মেয়র জাকির তালুকদার, বাংলাবাজার আঞ্চলিক কার্যালয়ের সভাপতি ও দক্ষিণ দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপন, আঞ্চলিক কার্যালয়ের যুবলীগ সভাপতি এজাজ মাতব্বর ও আঞ্চলিক কার্যালয়ের ছাত্রলীগের সভাপতি মো: শাকিল প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।