ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিজয় দিবস পালিত

মাহে আলম মাহী ৷৷ ভোলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানা বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। দিনটি উদযাপন উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ভোলা কালেক্টরেট প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ও যুগীরঘোলস্থ বধ্য ভূমিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান ও জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান।

এতে আরও অংশ নেন জেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, পুনাকসহ জেলার সকল সরকারি, বেসরকারি ও সায়ত্তশাসন প্রতিষ্ঠান সমূহ, আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল অংশগ্রহন করেন। এসময় বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ শহীদদের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করে।

পরে পৌরশহরের ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজে সালাম গ্রহন করেন জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান ও পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান। এসময় পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার ব্রিগেড, স্কাউট ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজ প্রদর্শন করেন। পরে নানা ডিসপ্লে ও শরীরচর্চায় অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাত্র-ছাত্রীরা। অপরদিকে সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।