ভোলায় ১৭ প্রার্থীর মনোনয়ন চুড়ান্তভাবে বৈধ ঘোষণা ॥ বাতিল-৩

ভোলার বাণী ডেস্ক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোমবার ছিল মনোনয়ন যাচাই-বাছাইয়ের শেষ দিন। শেষ দিনের যাচাই-বাছাইয়ের শেষ দিনে ১ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। ভোলা জেলার ৪টি আসনের ১৭ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ এবং ৩ জনের মনোনয়ন বাতিল করা হয়। জেলা রিটার্নিং কর্মকর্তা আরিফুজ্জামান সোমবার (৪ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ চুড়ান্ত তালিকা প্রকাশ করেন।
জানা গেছে, ভোলা জেলার ৪টি আসনে মোট ২০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। এর মধ্যে ১৭ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়। ভোলা-১ সদর (১১৫) সংসদীয় আসনে ৩ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। মোঃ শাজাহান মিয়া জাতীয় পার্টি (লাঙ্গল), মোঃ ছিদ্দিকুর রহমান (জাসদ)। বাতিল হওয়া প্রর্থীর নাম মোঃ মিজানুর রহমান (স্বতন্ত্র)।
ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন)-১১৬ : এ আসনে ৪ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আলী আজম মুকুল এমপি, মোঃ গজনবী (জাতীয় পার্টি-জেপি), মোঃ আসাদুজ্জামান (বাংলাদেশ কংগ্রেস পার্টি), শাহেন শাহ মোঃ শামসুদ্দিন মিয়া (বাংলাদেশ তরিকত ফেডারেশন)। বাতিল হওয়া প্রার্থীরা হলেন এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম রিটু (বাংলাদেশ কংগ্রেস) এবং মোঃ মিজানুর রহমান (জাতীয় পার্টি)।
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন)-১১৭ : এ আসনে ৫ জনের মনোনয়ন পত্র-ই বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। ফারজানা চৌধুরী (জাতীয় পার্টি-জেপি), মোঃ কামাল উদ্দিন (জাতীয় পার্টি), মোঃ আলমগীর (বাংলাদেশ কংগ্রেস) এবং মোঃ জসীম উদ্দিন (স্বতন্ত্র)।
ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা)-১১৮ : এ আসনে ৫ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। মোঃ আলাউদ্দিন (ন্যাশনাল পিপলস পার্টি), মোঃ হানিফ (তৃণমূল বিএনপি), মোঃ মিজানুর রহমান (জাতীয় পার্টি) ও আবুল ফয়েজ (স্বতন্ত্র)।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।