লালমোহনে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে নাগর হাওলাদার নামে এক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলটিও ভাঙচুর করা হয়। সোমবার বিকালে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা নাগর হাওলাদার বদরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বর্তমানে এই আওয়ামী লীগ নেতা লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
ওই আওয়ামী লীগ নেতার স্ত্রী বিউটি বেগম বলেন, বিকালে নাজিরপুর ঘাটের মৎস্য আড়ৎ থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে নাজিরপুর ব্রিজের গোড়ায় একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা দাড়ালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতারী কুপিয়ে জখম করে এবং তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। পরে খবর পেয়ে স্থানীয়রা তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ বিষয়ে লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশের একটি টিম ভুক্তভোগীর সঙ্গে কথা বলেছে। তবে এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।