সর্বশেষঃ

মনপুরায় ওয়ার্ড যুবদল সভাপতি আটক ॥ জেল হাজতে প্রেরণ

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় অভিযান চালিয়ে ওয়ার্ড যুবদল সভাপতি আটক করে পুলিশ। তিনি উপজেলা হাজিরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি। কাজীর চরে পুলিশের উপর হামলার মামলার এক আসামীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মনপুরা থানার ওসি। বৃহস্পতিবার দুপুর ৩ টায় আটককৃত যুবদল নেতাকে আদালতের মাধ্যমে ভোলা জেলা হাজতে প্রেরণ করে পুলিশ। এর আগে বুধবার রাতে উপজেলা সদর হাজিরহাট বাজার থেকে আটক করে পুলিশ। আটককৃত যুবদল নেতা হলেন, মোঃ মাকছুদ। তিনি উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরযতিন গ্রামের বাসিন্দা মৃত আবু মাঝির ছেলে।
এ ব্যাপারে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিলন মাতাব্বর অভিযোগের করে জানান, জাতীয় নির্বাচন সামনে রেখে পুলিশ ইচ্ছাকৃত ওয়ার্ড যুবদল সভাপতি মাকছুদকে আটক করে। এখানে সব রাজনৈতিক মতাদর্শের নেতা-কর্মীরা শান্তিতে বসবাস করছে। পুলিশ অতি উৎসাহী হয়ে বিএনপি নেতা-কর্মীদের মিথ্যা মামলা দিয়ে আটক করে পরিস্থিতি ঘোলাটে করছে। মনপুরার বিচ্ছিন্ন কাজীরচর দখল নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের সমর্থক-কর্মীদের মধ্যে মারামারির ঘটনায় পুলিশ আহত হয়। পরে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামী করে মামলা করে। সেই মামলায় যুবদল সভাপতিকে আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, বিএনপির দাবী সত্য নয়। পুলিশ বিএনপি-যুবদলের নেতাকর্মীদের আটক করছে না। পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে মামলা ও ওয়ারেন্টভূক্ত আসামীদের আটক করে। কাজীর চরে উপর পুলিশের উপর হামলার অসামী মাকছুদ আটক করে জেল হাজতে প্রেরণ করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।