সর্বশেষঃ

ভোলায় বিএনপির অবরোধে জনগনের জানমাল রক্ষায় আওয়ামী লীগের কঠোর অবস্থান

এম রহমান রুবেল : বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার ডাকা তৃতীয় দফার অবরোধের জনগনের জান মাল রক্ষায় প্রথম দিনে ভোলার রাজপথে কঠোর অবস্থানে আওয়ামী লীগ। অবরোধের প্রতিবাদে পৌর শহরের মোড়ে মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে অবরোধে নাশকতা রুখতে ও নিরাপত্তা নিশ্চিত করতে আওয়ামী লীগের পাশাপাশি সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শহরের বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক পুলিশ। কিছুক্ষণ পরপর টহল দিচ্ছেন রেব ।

সরেজিমনে দেখা গেছে, বুধবার (৮ নভেম্বর) সকালে জেলা আ’লীগের অঙ্গ-সহযোগী সংগঠনগুলো বিএনপির বিরুদ্ধে ‘প্রতিরোধ কর্মসূচি’ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।

নেতারা বলেন আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে নিজেদের শক্ত অবস্থান বজায় রাখব এবং বিএনপিকে রাজপথেই প্রতিরোধ করা হবে।

এদিন পৌর শহরের কালিনাথ রায় বাজার, ইলিশা বাস্ট্যান্ড,কালিবাড়ি মোড়,যুগির ঘোল,বরিশাল দালান,বাস্ট্যান্ড,লঞ্চঘাট সহ ইউনিয়নগুলোর গুরুত্বপূর্ণ স্থানেও নেতাকর্মীদের অবস্থান নিতে দেখা গেছে। এছাড়াও জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকেও একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করতে দেখা যায়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন ফকির বলেন, পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোনো অরাজকতা রোধে আমরা কঠোর অবস্থানে রয়েছি। অবরোধের নামে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনায় ছাড় দেওয়া হবে না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।