ভোলার মেঘনা থেকে অর্ধগলিত যুবকের মরদেহ উদ্ধার

(প্রতিকী ছবি)

বনি আমিন, ইলিশা ॥ ভোলার মেঘনা নদী থেকে অজ্ঞাতপরিচিত এক পুরুষের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে ইলিশা নৌ-থানা পুলিশ। রোববার (৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জোরখাল সংলগ্ন মেঘনা নদী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। তার সাথে থাকা মানিব্যাগে একটি পরিচয় পত্র পাওয়া যায়। তাতে যে ঠিকানা লেখা রয়েছে তা হলো- দৌলতখান উপজেলার দিদার উল্লাহ গ্রামের মৃর্ধারহাট বাজার এলাকার কুদ্দুস মৌলভীর ছেলে বলে জানা গেছে। এ সময় একটি মোবাইল ফোনও ছিল তার সাথে। লোকটি নদীতে তলিয়ে যাওয়ার জন্য তার হাতের সাথে ব্যাগের ভিতর ১৫ কেজির ওজনের কিছু একটা বেঁধে দেওয়া হয় বলে ধারনা করছেন স্থানীয়রা।


ইলিশা নৌ-থানার ইন্সপেক্টর মো. আখতারুজ্জামান জানান, লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর হতে পারে। পড়নে কালো রঙের জিন্স প্যান্ট ও একই রঙের একটি টিশার্ট রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়ছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

এদিকে রেজাউল করিমের বোন জান্নাত বেগম ও স্বজনরা জানান, ২০১৮ সালে করিম তার মাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় সে সাড়ে ৫ বছর ভোলা কারাগারে ছিল। ৫ মাস আগে হাইকোর্ট থেকে সে জামিন পেয়ে বের হয়ে বাড়িতেই থাকত। কয়েকদিন ধরে সে নিখোঁজ ছিল। আজ মেঘনা নদীতে তার লাশ পাওয়ার খবর পায় স্বজনরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।