ভোলায় গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ 

মাহে আলম মাহী: ভোলায় বিএনপি এবং জামায়াতের  ডাকা ৭২ ঘণ্টার অবরোধ চলছে। অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে আজ বুধবার (১ নভেম্বর) ভোরে জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল ইসলামের নেতৃত্বে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ চৌমুহনী এলাকায় ভোলা-খেয়াঘাট সড়কে অবরোধ কর্মসূচি পালন করে।
এসময় তারা সড়কের উপর গাছের গুড়ি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরুদ্ধ করে রাখে এবং অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষুব্ধ নেতাকর্মীরা রাস্তায় বসে বিভিন্ন স্লোগান দিতে থাকে। এসময় সড়কের দুই পাস থেকে যানচলাচল বন্ধ হয়ে যায় ভোগান্তিতে পড়ে শতশত সাধারণ যাত্রী ও পথচারীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে অবরোধকারীরা পালিয়ে যায়। এসময় পুলিশ সড়ক থেকে গাছের গুড়ি ও অন্যান্য প্রতিবন্ধকতা সরিয়ে দেয়। এরপর থেকে যানচলাচল স্বাভাবিক হয়।
এদিকে ভোলা-চরফ্যাশন রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। ভোলা শহরে ব্যাটারী চালিত অটোরিকশা ও ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বেশিরভাগ দোকানপাট খোলা রয়েছে।
অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে সর্তক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বেলা ১১ টা পর্যন্ত জেলার কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।