ভোলায় মাছ ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, টাকা ছিনতাই

 

স্টাফ রিপোর্টার।
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে শাহাজান পাটোয়ারী নামের এক মাছ ব্যবসায়ীকে পূর্ব শক্রতার জের ধরে হত্যার চেষ্টা ও নগদ ২লক্ষ টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে আরিফ নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে।
রবিবার সকালে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত শাহাজান ওই এলাকার ইউসুফ পাটোয়ারীর ছেলে এবং অভিযুক্ত আরিফ একই এলাকার বজলু মেম্বার বাড়ীর ইউসুফের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন শাহাজান জানান, আমি মাছ বিক্রি করে চালান নিয়ে যাওয়ার পথে মাদক ব্যবসায়ী আরিফ হঠাৎ পিছন থেকে এসে রড দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি পাশে গোবরের পানিতে পরে গেলে, আমার সাথে থাকা ২ লক্ষ টাকা নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
সরজমিনে গেলে শতাধিক নারী পুরুষ অভিযোগ করে বলেন, মাদক সেবন করে এসে আরিফ হত্যার উদ্দেশ্য পূর্বপরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। এ সময় আরিফের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।
এ ঘটনায় অভিযুক্ত আরিফের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাকে তারা আঘাত করতে চেয়েছে পরে আমি প্রতিরোধ করেছি তবে মাদকসহ একবার আটক হয়েছে স্বীকার করেছে আরিফ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।