ভোলায় প্রণোদনা পেলেন সাড়ে ৯ হাজার কৃষক

এম রহমান রুবেল ॥ বিনামূল্যে গম, ভূট্টা, সরিষা, সূর্যমুখী, সয়াবিন, চিনাবাদাম, মুগ ও খেসারীর বীজ ও সার পেলেন ভোলার ৯ হাজার ৪০০ কৃষক-কৃষাণী। মৌসূমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় সোমবার (২৩ অক্টোবর) দুপুরের সদর উপজেলার অডিটরিয়ামে কৃষক ও কৃষাণীদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আরিফুজ্জামান। এসময় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক হাসান ওয়ারিসূল কবীর প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তামান সরকার সব সময় কৃষকদের কথা ভাবেন। তাই কৃষকদের কথা চিন্তা করে বিনামূল্যে বীজ, সারসহ বিভিন্ন উপকরণ দিয়ে যাচ্ছেন। এজন্য বাংলাদেশ কৃষিখাতে এতো উন্নতি লাভ করেছে। এসময় সদরের ৯ হাজার ৪০০ কৃষক ও কৃষাণীদের মাঝে ২০ কেজি গম, ১০ ডিএপি সার, ২ কেজি ভূট্টা, ১ কেজি সরিষা, ১ কেজি সূর্যমুখী, ৮ কেজি সয়াবিন, ১০ কেজি চিনাবাদাম, ৫ কেজি মুগ ও ৮ কেজি খেসারির বীজ বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।