বেকার তরুণদের জীবন পরিবর্তনে কাজ করছে পিকেএসএফ : ড. জসিম উদ্দিন

স্টাফ রিপোর্টার ॥ পিকেএসএফ-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ জসীম উদ্দিন বলেন, বেকার তরুণ-তরুণীদের জীবন পরিবর্তণে কাজ করছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)। তিনি গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস)-এর মাধ্যমে বাস্তবায়নাধীন পিকেএসএফ-এর রেইস প্রকল্পের আওতায় শিক্ষানবিশ কার্যক্রমে প্রশিক্ষণপ্রাপ্ত ২ তরুণের নতুন কর্মস্থল পরিদর্শনকালে এ মন্তব্য করেন। এছাড়াও তিনি মোটরসাইকেল সার্ভিসিং ট্রেডে প্রশিক্ষণপ্রাপ্ত ২ তরুণ ও তাদের ওস্তাদ (মাস্টার ক্রাফটসপার্সন)-এর সাথেও মতবিনিময় করেন।
তিনি দুই দিনের সফরে ১৬ অক্টোবর ভোলায় আসেন। এ সময় তিনি জন উন্নয়ন টেকনিক্যাল ট্রেনিং ইন্সটিটিউট-এর কেয়ার গিভিং প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় করেন এবং আরএমটিপি প্রকল্পের আওতায় উৎপাদিত দুগ্ধজাতপণ্য মাঠার মোড়ক উন্মোচন করেন। এছাড়াও তিনি এসইপি প্রকল্প ও সমৃদ্ধি কর্মসূচির বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শণকালে তার সাথে ছিলেন পিকেএসএফ’র ব্যবস্থাপক মুহাম্মাদ ছাইদুল হক, গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন, পরিচালক (প্রশিক্ষণ) হুমায়ুন কবীর, পরিচালক (কর্মসূচী এন্ড লিগ্যাল) এডভোকেট বীথি ইসলাম, এইচ আর এডমিন (অতিরিক্ত পরিচালক) আজাদ হোসেন, উপ-পরিচালক ডাঃ খলিলুর রহমান, মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক আনিসুর রহমান টিপু, এড়িয়া ইনচার্জ আমজাদ হোসেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।