ভোলার বাণীতে সংবাদ প্রকাশের পর

অভিযুক্ত মনির আহমেদ’র বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

ভোলার বাণী রিপোর্ট ॥ দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিবার পরিকল্পনা পরিদর্শক মনির আহমেদ ওরফে ফুটন্ত মনিরের নানা অনিয়ম ও দুর্নীতি নিয়ে ভোলার বাণীতে একটি রিপোর্ট প্রকাশিত হয়। ওই রিপোর্ট এর প্রেক্ষিতে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়।
দৌলতখান উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ৫৯.১১.০৯২৯.০০০.১০.০০৭.২৩.২৪৬, তারিখ-০১.১০.২০২৩খ্রিঃ এক স্মারক সূত্রে জানা গেছে, দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিবার পরিকল্পনা পরিদর্শক মনির আহমেদ নিজের নাম গোপন রেখে নিজেকে চ্যানেল সিক্স এর সাংবাদিক পরিচয় দিয়ে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের তৌহিদুল ইসলাম নামের এক প্রাইমারি স্কুল শিক্ষককে প্রশ্ন করতে শোনা যায়। তাদের ওই কল রেকর্ড স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়। তিনি একজন সরকারী চাকুরীজীবী হয়ে নিজেকে কিভাবে সাংবাদিক পরিচয় দেন ?

এছাড়াও তার বিরুদ্ধে নানান অভিযোগের প্রেক্ষিতে দৈনিক ভোলার বাণীতে একটি রিপোর্ট প্রকাশিত হয়। ওই সংবাদ প্রকাশ এবং শিক্ষক তৌহিদুল ইসলামের লিখিত অভিযোগের পর টনক নড়ে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক (সিস) ডাঃ অচিন্ত্য কুমার ঘোষকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। কমিটির অন্য সদস্যরা হলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও তদন্ত কমিটির সদস্য সচিব মোঃ জামাল উদ্দিন এবং সদস্য বোরহানউদ্দিন উপজেলার মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ মোঃ মাসুম।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।